মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

আপডেট
*** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***                     *** সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698  ***              সিসি ক্যামেরা সিস্টেম নিতে যোগাযোগ করুন - 01312-556698 ***

বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে “বাংলাদেশ বুলেটিন”পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে “বাংলাদেশ বুলেটিন”পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

সুমন হোসাইন:
বেনাপোলে বর্ণাঢ্য আয়োজনে মধ্যে দিয়ে শনিবার (২৫ নভেম্বর) দেশের অন্যতম শীর্ষ পত্রিকা বাংলাদেশ বুলেটিন এর ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বেনাপোল পৌর প্রেসক্লাবের আয়োজনে দি সান রুপ রেস্টুরেন্টে অনুষ্ঠিত বাংলাদেশ বুলেটিন প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পৌরসভার মেয়র মোঃ নাসির উদ্দীন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া ও বেনাপোল ফায়ার সার্ভিসের ইনচার্জ রতন কুমার দেবনাথ। অনুষ্ঠানে দৈনিক বাংলাদেশ বুলেটিন এর বেনাপোল প্রতিনিধি মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে ও অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নজরুল ইসলাম। বাংলাদেশ বুলেটিনের ষষ্ঠ বর্ষপূর্তি অনুষ্ঠানে বেনাপোল, শার্শা, নাভারণ ও বাঁগআচড়ার  সাংবাদিক সহ স্থানীয় সুধীজন  উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র নাসির উদ্দিন  বলেন, সমাজ ও রাষ্ট্রের কল্যাণে সাংবাদিকদের দায়িত্ব অনেক বেশি। একারণে সাংবাদিকদের লেখুনিতে  দায়িত্বশীলতার পরিচয় দিতে হবে। একটি ভুল লেখা যেমন সমাজ ও রাষ্ট্র ক্ষতি করে। তেমনি একটি বস্তুনিষ্ট লেখা সমাজ ও রাষ্ট্রের উপকারে আসে। তাই নিরাপদ আপোষহীন সাংবাদিকতার অভাব যেমন রয়েছে, তেমনি সাংবাদিকদের অভ্যন্তরীণ দলাদলির সুযোগ নিচ্ছে অন্যপক্ষ। এ পরিস্থিতিতে সাংবাদিকদের মধ্যে ঐক্য থাকা প্রয়োজন। একই সাথে তিনি পত্রিকার ৬ষ্ঠ বছরে পদার্পণে শুভ কামনা করে বলেন, অল্প সময়ে মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে পত্রিকাটি। স্বপ্নের সোনার বাংলা গড়তে মিডিয়ার অবদান অপরিসীম। দেশের এই অগ্রযাত্রায় বাংলাদেশ বুলেটিন আমাদের সাথে থেকে সচ্ছ আলো  ছড়াবে আশা করি।

বিশেষ অতিথি মোঃ কামাল হোসেন ভুঁইয়া বলেন, সাম্প্রতিক সময়ের বিভিন্ন ইস্যুতে সাংবাদিকদের আরও বেশি দায়িত্বশীল সহ নিজ নিজ সংগঠন থেকে অপসাংবাদিকদের ছাটায়ের মাধ্যমে সাংবাদিক সমাজের সুনাম অক্ষুন্ন রাখা সহ গণতন্ত্র, স্বাধীনতা ও সার্বভৌমত্বকে হুমকির মুখে ঠেলে দিয়ে কারো স্বার্থে সাংবাদিকতা করা থেকে বিরত থাকার আহবান জানান।

আলোচনা সভা ও কেক কাটার আগে প্রতিষ্ঠা বার্ষিকীর শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বেনাপোল বাজারের প্রানকেন্দ্র সড়ক প্রদক্ষিণ করে পুনরায় রহমান চেম্বারের সামনে এসে সমাপ্ত হয়।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD